ভোলায় সরকারি হটলাইন সেবা ৩৩৩ চালু হয়েছে

4
ভোলায় সরকারি হটলাইন সেবা ৩৩৩ চালু

অনলাইন ডেস্কঃ
ভোলায় হটলাইন ৩৩৩ প্রচারণা উপলক্ষে প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার বিকেলে ভোলা জেলা প্রশাসকের আয়োজনে অফিসার্স ক্লাবে এ অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়। অবহিতকরণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিকি।

এ সময় বক্তরা বলেন, জনগণের দ্বারপ্রান্তে সরকারের সকল সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে হটলাইন ৩৩৩ সেবা চালু করা হয়েছে। এর মাধ্যমে জনগণের সকল অভিযোগ ও সরকারের সকল দপ্তরের তথ্য সরবরাহ করা হবে ৩৩৩ থেকে। দিন রাত ২৪ ঘণ্টা ৩৩৩ এর মাধ্যমে যে সেবা গৃহীত হবে তা হলো জাতীয় তথ্য বাতায়ন, সকল সরকারি সেবা প্রাপ্তির তথ্য প্রদান, সরকারি কর্মকর্তাদের সাথে যোগাযোগ, সামাজিক সমস্যা প্রতিকারে জেলা প্রশাষক ও উপজেলা নির্বাহী অফিসারদের নিকট অভিযোগ প্রদান করা যাবে।

এ ছাড়া ভূমি সংক্রান্ত, ভোক্তা অধিকার, বাল্যবিবাহ, যৌতুক, ইভটিজিং, চোরাচালান, মাদকদ্রব্য, জুয়া, সরকারি জায়গা দখল বিষয়েও সকল সেবা প্রদান করা হবে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে আরো বক্তৃত্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক আতাহার মিয়া (আইসিটি ও শিক্ষা), সাবেক অধ্যক্ষ রুহুল আমিন জাহাঙ্গীর, জেলা তথ্য কর্মকর্তা আহসান কবিরসহ প্রমুখ।