ভোলায় জেলা ছাত্রলীগের নতুন কমিটির দাবিতে বিক্ষোভ

3

অনলাইন ডেস্কঃ
ভোলা জেলা ছাত্রলীগের মেয়াদউত্তীর্ণ কমিটি বিলুপ্তির দাবিতে ফের ভোলায় বিক্ষোভ মিছিল এবং সমাবেশ করেছে ছাত্রলীগের নেতা কর্মীরা।

মঙ্গলবার সকালে ভোলা জেলা আওয়ামী লীগ কার্যালয়র সামনে থেকে বিক্ষোভ মিছিল সুরু করে শহর প্রদক্ষিন শহরের গুরুত্বপুর্ন সড়ক ঘুরে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এসে সমবেশ করে ছাত্রলীগের নেতা কর্মীরা।

ভোলা জেলা ছাত্রলীগের আওতাভুক্ত বিভিন্ন কলেজ,উপজেলা,ইউনিয়ন এবং ওয়ার্ড ছাত্রলীগের শত শত ছাত্রলীগ নেতাকর্মীরা মিছিল এবং সমাবেশে যোগ দেন। মিছিল শেষে বাংলা স্কুল মোড়ে সমাবেশে বক্তব্য রাখেন
ভোলা জেলা ছাত্রলীগের সভাপতি পদ প্রত্যাসী প্রার্থী ছাত্রলীগ নেতা জাকারিয়া হোসেন অমি, বোরহানউদ্দীন পলিটেকনিক ছাত্রলীগের সাবেক সভাপতি নেওয়াজ শরীফ কুতুব, , জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হিমেল মাহমুদ,ভোলা সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি খাইরুল ইসলাম তুহিন,সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ইভান,ছাত্রলীগ নেতা আলমাস শুভ প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, ২০১৫ সালের ৯ মে সম্মেলনের মাধ্যমে ১ বছর মেয়াদী কমিটি গঠন করা হয় কিন্তু তারা ৪ বছর অতিবাহিত করে এবং সাংগঠনিকভাবে চরম অদক্ষতা অভিযোগ তুলে ধরে বক্তারা অভিযোগ করে বলেন, জেলা ছাত্রলীগের বর্তমান মেয়াদ উর্তিন্ন কমিটির বেশিরভাগ নেতাই বিবাহিত ও ঠিকাদারি ব্যবসার সাথে জড়িত।

এরকম অদক্ষ্য ,অযোগ্য কমিটির নেতৃত্ব ভোলার ছাত্রলীগের নেতাকর্মীরা কোনভাবেই মেনে নিতে পারেনা।
সমাবেশে বক্তারা ভোলার একমাত্র অবিভাবক তোফায়েল আহমেদ এম পি, জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ এবং বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর দৃষ্টি আকর্ষণ করে অচিরেই ভোলা জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্তি করে নতুন কমিটির দাবি করেন।