নীল-সাদা ম্যাক্সিতে নজরকাড়া দিশা

4

অনলাইন ডেস্ক:
ফ্যাশন-সেন্সের জন্য বলিউডপাড়ায় তাঁকে এক নামে চেনে। নিত্যনতুন স্টাইল আর বর্ণিল পোশাকে অন্তর্জালে ঝড় তোলেন হামেশাই। রয়েছে অগণিত ভক্ত-অনুরাগী। তাঁর যেকোনো ছবি বা ভিডিও প্রকাশ্যে এলেই ভাইরাল। কে এই হালের সেনসেশন? মুহূর্ত না ভেবে সবাই জোর গলায় বলবেন দিশা পাটানি।

হ্যাঁ, ফের অন্তর্জালে ঝড় তুললেন ‘বাঘি টু’ তারকা দিশা পাটানি। ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে তাঁর রয়েছে ২২.৬ মিলিয়ন অনুসরণকারী। নতুন ছবি পোস্ট করা মাত্রই ভক্তদের ‘লাভলি’, ‘হট’ ইত্যাদি মন্তব্যে ভাসছেন এ নায়িকা।

আজ শনিবার নিজের নতুন ছবি ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন দিশা পাটানি। সাদার ভেতর প্রিন্টেড গাঢ় নীল ফুলের পোশাকে নেটিজেনদের মনোযোগ কেড়ে নিয়েছেন তিনি। দীর্ঘ চুল খোলা কাঁধে ঝুলছে। চুলে সোনালি রং করেছেন। হাতে ব্রেসলেট আর কানে সোনালি দুল। চোখে বেগুনি রঙের ছোঁয়া আর ন্যুড লিপস্টিকে সাজ সেরেছেন এ রূপবতী।

এখন হাওয়ায় ভাসছেন হালের আবেদনময়ী দিশা পাটানি। তাঁর অভিনীত সর্বশেষ সিনেমা ‘ভারত’ বক্স অফিসে ২০০ কোটির মাইলফলক অতিক্রম করেছে। এখন তিনি মোহিত সুরি পরিচালিত ‘মালাঙ্গ’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত।

সুপারস্টার সালমান খান অভিনীত ‘ভারত’ সিনেমার ‘স্লো মোশন’ গানে তাঁর সঙ্গে নেচে রীতিমতো ঝড় বইয়ে দেন দিশা পাটানি। এ গানে হলুদ শাড়ি পরে চোখ ধাঁধিয়ে দেন দিশা পাটানি। আর সালমান খানকে দেখা যায় তরুণ লুকে—হ্যান্ডসাম, অভিজাত। দুজনের নাচ মন জয় করে নেয় কোটি নৃত্যপ্রেমীর। ‘ভারত’-এ শরীরচর্চাশিল্পীর ভূমিকায় অভিনয় করেন দিশা পাটানি।

‘এম এস ধোনী—অ্যান আনটোল্ড স্টোরি’ ও ‘বাঘি টু’, দিশা পাটানি অভিনীত পরপর দুটো সিনেমাই বক্স অফিসে ১০০ কোটির বেশি আয় করে। আর এবার ‘ভারত’ আয় করল ২০০ কোটি রুপির বেশি। তাঁর হাতে এখন রয়েছে বেশ কয়েকটি প্রকল্প। সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস