কালকিনিতে পূর্ব এনায়েতনগর লাইব্রেরীর পক্ষ থেকে জার্সি বিতরণ

1

মোঃ রোমান : মাদারীপুরের কালকিনির পশ্চিম আলীপুর গ্রামে স্থানীয় ক্রীড়া প্রেমী তরুন‌দের মা‌ঝে জার্সি বিতরণ করেন “পূর্ব এনায়েতনগর নগর লাইব্রেরী”র পরিচালক আরিফ হোসেন বাবলু।

মাদারীপুরের কালকিনির পূর্ব এনায়েতনগর ইউনিয়নের পশ্চিম আলীপুর গ্রামে পূর্ব এনায়েতনগর লাইব্রেরী পক্ষ থেকে যুব সমাজকে খেলার প্রতি আগ্রহ করার জন্য জার্সি বিতরণ করেন। শুধু তাই নয় ২০১৬ সাল থেকে শিক্ষার্থীদের(১ম শ্রেণী থে‌কে ১০ম শ্রেণী) মাঝে পূর্ব এনায়েতনগর লাইব্রেরী পক্ষ থেকে খাতা,কলম,পেন্সিল,রাবার,চক,লেখার বোর্ড সহ যাবতীয় শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। যুবসমাজকে শারিরীক ও মানসিক পরিবর্তনের জন্য স্থানীয় তরুন/যুবকে‌দের চা‌হিদা অনুযায়ী কয়েক বার ফুটবল,জার্সি,ক্রিকেট ব্যাট,স্টাম,ব্যাট ইত্যাদি সহ নানা ক্রীড়া উপকরণ দেওয়া হয়েছে। পড়াশুনার খরচ চালানোর জন্য গরীব- মেধাবী ও অসহায় ছাত্র/ছাত্রী‌দের অর্থ দিয়েও সাহায্য করা হয় এই লাই‌ব্রেরীর পক্ষ থে‌কে।

এই বিষয়ে “পূর্ব এনায়েতনগর লাইব্রেরী”র পরিচালকের কাছে জানতে চাইলে তিনি আমাদের জানান, অসহায় দ‌রিদ্র ও মেধাবী ছাত্র/ছাত্রী‌দের শিক্ষা সহায়তা ও তরুন‌দের ক্রীড়ামু‌খি করার জন্য আমার এই উদ্যোগ/ক্ষুদ্র প্র‌চেস্টা। আমার সাধ্যমত ভবিষ্যৎ এ আরো কিছু সহায়তার করার চেস্টা করা হ‌বে। হয়তো সামর্থ্য অনুযায়ী নিজ অবন্থান থে‌কে এ‌গি‌য়ে অাস‌লে অারো বৃহৎ প‌রিষ‌রে এই সব কার্য্যক্রম করা যাবে।